বুধবার, ০৮ জুলাই ২০২০, ০৬:১১ পূর্বাহ্ন

বিদ্যুৎ ও পানির মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহার করুন কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)

এবি.টিভি রিপোর্ট. ঢাকা মহানগর
  • Update Time : রবিবার, ১ মার্চ, ২০২০
  • ১১৩ Time View

রবিবার সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)-সিপিবিএম এর উদ্যোগে বিদ্যুৎ ও পানির মূল্য বৃদ্ধির প্রতিবাদে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা বলেন, সরকার অযাচিতভাবে পানি ও বিদ্যুতের মূল্য বৃদ্ধি করছে। পানি ও বিদ্যুৎ সেক্টরে যে পরিমান লুটপাট, দুর্নীতি, অরাজকতা, অব্যবস্থাপনা চলছে সেগুলি বন্ধ করলে বিদ্যুৎ ও পানির মূল্য বৃদ্ধি করার প্রয়োজন হবে না। সরকার ইচ্ছে করলে দাম আরও কমাতে পারবেন। এমনেিতই নিত্য প্রয়োজনীয় দ্রব্যের উর্ধ্বগতির কারণে  মধ্যবিত্ত মানুষের জীবন ধারণ কঠিন হয়ে দাঁড়িয়েছে। তার উপর বিদ্যুৎ ও পানীয় মূল্য বৃদ্ধির করায় তাদের জীবন আরো দুর্বিষহ হয়ে উঠবে।

 

অবিলম্বে পানি ও বিদ্যুতের মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহারের দাবি জানান বক্তারা। নইলে জনগণকে সঙ্গে নিয়ে সামনে আরো বৃহত্তর আন্দোলনের মাধ্যমে সরকারকে বাধ্য করা হবে।বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)-সিপিবিএম এর সাধারণ সম্পাদক কমরেড ডা. এম.এ সামাদের সভাপতিত্বে

বক্তব্য রাখেন এসডিপি’র আহ্বায়ক কমরেড আবুল কালাম আজাদ, কনজারভেটিভ পার্টির চেয়ারম্যান আনিসুর রহমান দেশ,মহাসচিব সৈয়দ নাজমুল হুসাইন সমাজতান্ত্রিক মজদুর পার্টির কেন্দ্রীয় নেতা কমরেড সিরাজুল ইসলাম মাষ্টার সিপিবিএম’র কেন্দ্রীয় সদস্য মোস্তফা আল খালিদ, সামছুল হক সরকার, দপ্তর সম্পাদক কমরেড বিধান দাস প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী

মুজিববর্ষ